শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক কারবারী আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক কারবারী আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক কারবারী আটক
রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক কারবারী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ৫০০ গ্রাম গাঁজাসহ মানিক হিরো আলমকে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল।

গতকাল সোমবার (২৯ মার্চ) বিকাল ৪টায় নগরীর মতিহার থানাধিন খড়খড়ি জোলপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। তবে তার সাথে থাকা একজন পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

আটককৃত মাদককারবারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এলও জানান ওই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply